Monday, May 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

বংশালে চুরি যাওয়া ২৩ ভরি স্বর্ণালংকার ও ৫৬ ভরি রূপা উদ্ধার,গ্রেফতার-১

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীতে চুরি যাওয়া ২৩ ভরি স্বর্ণালংকার ও ৫৬ ভরি রূপা উদ্ধার করে একজনকে গ্রেফতার করেছে বংশাল থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম রুবেল দাস।
সোমবার বিকেলে লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে ব্রিফিংয়ে উপস্থিত সাংবাদিকদের সামনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ডিএমপির লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ জাফর হোসেন।
উপ-পুলিশ কমিশনার বলেন, গত ২৩ জানুয়ারি সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ২৪ জানুয়ারি সকাল পৌনে দশটার মধ্যে বংশালের হরিজন কলোনির একটি বাসা থেকে স্বর্ণালংকার ও টাকা চুরি হয়। এ ঘটনায় ২৬ জানুয়ারি বংশাল থানায় একটি মামলা রুজু হয়।
তিনি আরো বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির ভিত্তিতে অভিযুক্ত রুবেল দাসকে শনাক্ত করা হয়। আজ সোমবার সকাল সাড়ে দশটায় বংশাল থানা পুলিশের একটি টিম হরিজন কলোনীর একটি ঘর থেকে রুবেল দাসকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত থেকে ২৩ ভরি স্বর্ণালংকার ও ৫৬ ভরি রূপা উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া স্বর্ণালংকার বাদীর শ্বাশুড়ি নিজের বলে শনাক্ত করেন এবং চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার হওয়ায় পুলিশকে ধন্যবাদ জানান।
বংশাল থানার মামলায় গ্রেফতারকৃত রুবেল দাসকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার বাটন