Monday, May 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ডিএমপি কমিশনারের সাথে আইজিপি কাপ শ্যূটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ডিএমপি দলের সৌজন্য সাক্ষাৎ

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম(বার) এর সাথে আইজিপি কাপ শ্যূটিং প্রতিযোগিতা-২০২২ এর দলগত ইভেন্টে চ্যাম্পিয়ন দল ডিএমপির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সোমবার সন্ধ্যায় বিজয়ী দলের সদস্য ডিএমপির গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (দক্ষিণ) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নিশাত রহমান মিথুন ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহমুদুল হাসান, সোয়াট এর সহকারী পুলিশ কমিশনার নাশিদ ফরহাদ এবং গোয়েন্দা-তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম ভূইয়া ডিএমপি কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাত করেন।
সাক্ষাৎকালে ডিএমপি কমিশনার বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যূটিং প্রতিযোগিতায় ডিএমপি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় তাদেরকে অভিনন্দন জানান এবং যথাযথ অনুশীলনের জন্য উৎসাহ প্রদান করেন। এছাড়া ডিএমপির একটি স্বতন্ত্র ও স্বয়ংসম্পূর্ণ শ্যূটিং রেঞ্জ ও শ্যূটিং ক্লাব স্থাপনের প্রয়োজনীয়তা এবং শ্যূটারদের উন্নত প্রশিক্ষণ দেওয়ার বিষয়ে মতামত ব্যক্ত করেন।
প্রসঙ্গত, গত ৩ জুন গুলশান-১ এ বাংলাদেশ শ্যূটিং স্পোর্টস ফেডারেশনে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যূটিং প্রতিযোগিতায় শ্যূটিংয়ে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ২৪৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ডিএমপি।

শেয়ার বাটন