Wednesday, May 15সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

“সরকারি কেবিএ কলেজে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত”

প্রভাষক মনিরুজ্জামান (মহসিন), বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলাধীন সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: শহীদুল ইসলাম এর নেতৃত্বে সকালে অধ্যক্ষ কার্যালয়ে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: শহীদুল ইসলাম এর নেতৃত্বে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ পরবর্তী অধ্যক্ষের নেতৃত্বে শিক্ষক কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের স্বত:স্ফূর্ত উপস্থিতিতে ১৮ অক্টোবর’২৩ বুধবার বেলা ১১ টায় কলেজ ক্যাম্পাস থেকে প্রধান সড়ক পর্যন্ত বিশাল
র ্যালী অনুষ্ঠিত হয়। র ্যালী শেষে বেলা সাড়ে ১১ টায় কলেজের প্রশাসনিক ও বিজ্ঞান ভবনের ২য় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: শহীদুল ইসলাম এর সভাপতিত্বে শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ইংরেজি বিষয়ের মো: শাহানুর রহমান ও ব্যবস্থাপনা বিভাগীয় প্রধান মো: মনিরুজ্জামান (মহসিন)।

প্রাণিবিদ্যা বিষয়ের প্রভাষক প্রদীপ কুমার মন্ডল ও জীববিজ্ঞানের শিক্ষক মো: আবু তালেব এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগীয় প্রধান ফেরদৌসী পপী, হিসাববিজ্ঞান বিভাগীয় প্রধান আলহাজ্জ মো: আকবর আলী, জ্যেষ্ঠ প্রভাষক মো: আকরাম হোসেন, স্বপন কুমার মন্ডল, রনজন কুমার মন্ডল, মো: আব্দুর রহমান, এস এম ফিরোজ আহমেদ,প্রভাষক মো: আমিনুর রহমান সহ অন্যান্য শিক্ষক কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন বিজ্ঞান ১ম বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান শাওন।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিজ্ঞান ১ম বর্ষের শিক্ষার্থী হাফেজ মো: আলমগীর হোসেন ও গীতা পাঠ করেন বিজ্ঞান ২য় বর্ষের শিক্ষার্থী স্মৃতি মন্ডল।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শেখ রাসেল এর উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
হিসাববিজ্ঞান বিভাগীয় প্রধান আলহাজ্জ মো: আকবর আলী পরিচালনায় ও অন্যান্য শিক্ষকদের সহযোগিতায় অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় হন যথাক্রমে বিজ্ঞান ২য় বর্ষের শিক্ষার্থী সারাবান তহুরা, ফতেমা খাতুন ও সজীব বিশ্বাস।
কলেজের পক্ষ থেকে বিজয়ী প্রত্যেককে পুরস্কারস্বরূপ নগদ অর্থ তুলে দেয়া হয়।

শেয়ার বাটন