Tuesday, May 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

মাহে রমজানে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও ঈদযাত্রা নির্বিঘ্ন করতে যাত্রাবাড়ী পুলিশ ফাঁড়ীতে মতবিনিময়

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, যাত্রী হয়রানি বন্ধ এবং ঈদযাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে যাত্রাবাড়ী পুলিশ ফাঁড়ীর আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার সকালে যাত্রাবাড়ী পুলিশ ফাঁড়ীতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডেমরা জোন) মো: মাসুদুর রহমান মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডেমরা জোন) মধুসূদন দাস এবং সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল-ডেমরা জোন) মো: ওহিদুজ্জামান মোল্লা। সভাপতিত্ব করেন যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) জাকির হোসাইন পিপিএম।
সভায় অজ্ঞান, মলম ও বমি পার্টি থেকে সর্তক থাকা ও যাত্রীদের সচেতন করা, রাস্তায় গাড়ি পার্কিং করে বা মালামাল রেখে যানজট সৃষ্টি না করা, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া না রাখা ও আসনের বেশি টিকিট বিক্রি না করা, নিজেদের কাউন্টারের সামনে কোন দোকান বা ভ্যান থাকতে না দেওয়া, চুরি, ছিনতাই ও প্রতারণা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া, ঈদে যাতায়াতের পূর্বে গাড়িগুলো চেক করে নেওয়া এবং পুরাতন গাড়ি মেরামত করে না চালানো, নিজ এরিয়ায় সিসি ক্যামেরা রাখা, ভোরে বাস থেকে যাত্রী নামলে কাউন্টারে থাকার পরামর্শ দেওয়া, হট লাইন সার্ভিস না রাখা ও টিকিট কালোবাজারি করতে না দেওয়া এবং যে কোন প্রয়োজনে নিকটস্থ থানা কিংবা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে সেবা গ্রহণের ওপর গুরুত্বারোপ করা হয়।
সভায় যাত্রাবাড়ী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ছাড়াও যাত্রাবাড়ী বাস টার্মিনালের শ্যামলী, হানিফ, সেন্টমার্টিন, গোল্ডেন লাইনসহ আন্তঃজেলার বিভিন্ন রুটের বাস সার্ভিসের কাউন্টারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন