Thursday, May 9সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ও মুনসুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ও মুনসুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার দাদপুর নিবাসী বীর মুক্তিযোদ্ধা আঃ রউফ ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও ছেলে মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে চিকিৎসারত ছিলেন। বুধবার বিকালে তিনি আকষ্মিক স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। মরহুমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মুক্তিযোদ্ধাসহ সর্বমহলে শোক নেমে আসে। বৃহষ্পতিবার বাদ যোহর মরহুমের গার্ড অব অনার প্রদান ও নামাযে জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে খেজুরবাড়িয়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলী ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের গার্ড অব অনার অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন,
দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, দেবহাটা থানার ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, বীর মুক্তিযোদ্ধা কাজী ইদ্রিস, বীর মুক্তিযোদ্ধা সাবুর আলী, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর প্রমুখ। মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দীর্ঘদিন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের দপ্তর কমান্ডারের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন।

শেয়ার বাটন