Saturday, May 18সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

প্রচণ্ড তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: বৈশাখের খরতাপে এক মাস ধরে হাঁসফাঁস করছে মানুষ। প্রচণ্ড তাপদাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। তীব্র গরমে সাধারণ মানুষ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষদের একটু স্বস্তি দিতে উদ্যোগ নিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। তাঁর নির্দেশে ঢাকা মহানগরীতে অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি বিতরণ করা হচ্ছে।
এরই অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার ডেমরা ফ্লাইওভারের নিচে ডিএমপির ট্রাফিক-ওয়ারী বিভাগের পক্ষ থেকে উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশরাফ ইমাম সাধারণ মানুষ, শ্রমজীবী ও পথচারীদের মাঝে বোতলজাত খাবার পানি ও প্যাকেটজাত খাবার স্যালাইন বিতরণ উদ্বোধন করেন।
ডিএমপি কমিশনার মহোদয়ের মানবিকতার হাত ধরে তীব্র দাবদাহে ট্রাফিক ওয়ারী বিভাগ এর আগে যাত্রাবাড়ী চৌরাস্তা, জুরাইন ও মুনশিখোলা এলাকায় বিশুদ্ধ বোতলজাত খাবার পানি ও প্যাকেটজাত খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। সর্বশেষ ডেমরায় এ কার্যক্রম চালু হলো। এমন পরিস্থিতিতে এ কার্যক্রম চলমান থাকবে এবং বিতরণের স্থানও বৃদ্ধি করা হবে বলে ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার জানান।
সুপেয় পানি ও খাবার স্যালাইন পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন পথচারী, অসহায় ও শ্রমজীবী মানুষেরা।
এ সময় ট্রাফিক ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুলতানা ইশরাত জাহান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোস্তাইন বিল্লাহ ফেরদৌস, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার তানজিল আহমেদ, টিআই মৃদুল কুমার পাল, মহিলা ওয়ার্ড কাউন্সিলর মোসা. হিমেল ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন