Tuesday, May 21সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দুর্বৃত্তের আগুনে পুড়ে গেলো আওয়ামী লীগের অফিস

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে গেছে সদর উপজেলার ফিংড়ী ইউনিয়ন আওয়ামী লীগের অফিস। গতকাল মঙ্গলবার(৮ আগস্ট) দিনগত রাতে কে বা কারা এই আগুন দিয়েছে বলে জানা যায়।
বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ আবু আহমেদ জানান, সদর উপজেলার ১৩ নং ফিংড়ী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফয়জুল্লাহপুর গ্রামে আওয়ামী লীগের অফিসটি কে বা কারা পুড়িয়ে দিয়েছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। ধারনা করা হচ্ছে এটি বিএনপি ও জামায়াত দলীয় নেতাকর্মীদের কাজ। তবে ওই এলাকায় আওয়ামী লীগের আন্তঃদলীয় কোন্দল রয়েছে। বিষয়টি তদন্ত করা হবে।
ফিংড়ী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোপাল মন্ডল জানান, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের অফিসে স্থানীয় আওয়ামী লীগের কার্যক্রম পরিচালিত হতো। গভীর রাতে খবর পাওয়া যায় সেখানে আগুন লেগেছে। এরপর স্থানীয় লোকজন পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। আগুনে বেশ কয়েকটি প্লাস্টিকের চেয়ার ও কাঠের বেঞ্চ পুড়ে ভস্মীভ‚ত হয়েছে।
এসময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহিদুল ইসলাম ও সদর সার্কেলের পুলিশ সুপার মীর আসাদুজ্জামান।

ওসি মুহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে মৌখিক অভিযোগ দেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার বাটন