Monday, May 6সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

কালিগঞ্জে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ নেতারা

হাফিজুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা) থেকে: দলমত নির্বিশেষে দলীয় সকল বিভেদ ভুলে ঐক্য বদ্ধ ভাবে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী নৌকার মনোনয়ন প্রার্থী সাতক্ষীরা -৩আসনের সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এবং সাতক্ষীরা -৪ আসনের শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম আতাউল হক দোলনকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। বিজয়ী করার পাশাপাশি দেশবিরোধী অপশক্তির যেকোনো চক্রান্তের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। আসন্ন সংসদ নির্বাচনে বিদেশি শক্তির প্রভাবে নানান চক্রান্ত ও কূটনৈতিক তৎপরতা চালানোর জন্য বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে চলেছে। নির্বাচনের পাশাপাশি সবাইকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে আহ্বান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা- ৩ আসনের নৌকার প্রার্থী সংসদ সদস্য ডা: আ ফ ম রুহুল হক তার বক্তব্যে বলেন দেশে বিগত ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন সাধারণ জনগনের মাঝে তুলে ধরে ভোটার জন্য আহ্বান জানাতে দলীয় নেতাকর্মী দের প্রতি আহ্বান জানান। সাতক্ষীরা -৪ আসনের নৌকার প্রার্থী এস এম আতাউল হক দোলন বলেন নির্বাচনের মাঠে কাউকে ছোট করে দেখার মত সুযোগ নাই। কালিগঞ্জ এর ৮ টি ইউনিয়ন এবং শ্যামনগর উপজেলার ১২ টি নিয়ে মোট ২০টি ইউনিয়ন নিয়ে আমার নির্বাচনী এলাকা। এই এলাকায় বিগত ১৫ বছর ব্যাপক উন্নয়ন হয়েছে সেই সমস্ত উন্নয়ন মূলক কাজ এবং সাধারণ মানুষের যে সেবা পৌঁছে দেওয়া হয়েছে বর্তমান সরকারের পক্ষে সেগুলো তুলে ধরতে হবে। যাতে করে উন্নয়ন নিয়ে সাধারণ ভোটারদের মাঝে কেউ বিভেদ সৃষ্টিকরতে না পারে। আমি নির্বাচিত হলে কালিগঞ্জবাসীর জন্য আমার আলাদা ভাবে সব কিছুতেই প্রাধান্য থাকবে গত ২ ডিসেম্বর শনিবার বিকাল ৫ টার সময় কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় এক বিশেষ বর্ধিত সভায় সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাতক্ষীরা -৩ আসনের নৌকার মনোনীত প্রার্থী সাবেক স্বাস্থ্য মন্ত্রী সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক প্রধান অতিথির এবংসাতক্ষীরা -৪ আসনের দলীয় নৌকা মনোনয়ন প্রার্থীশ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন বিশেষ অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।

বর্ধিত সভায় কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তারালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হোসেন ছোটর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেত্রী সেজুতি, জেলা আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক স,ম লেলিন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকজাফরুল আলম বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মোজাহার হোসেন কান্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাবিব ফেরদৌস শিমুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগ এর সভাপতি নাজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান সুমন, ডিএম সিরাজুল ইসলাম, সহ-সভাপতি কাজী কাহাফিলারা সজল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান যামু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহজালাল, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক সরদার, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, চম্পা ফুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, তারালি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসানুল হক, রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল হক খোকন, মৌতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল ঘোষ, কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়কপ্রভাষক আতাউর রহমান, কৃষক লীগের উপজেলা সভাপতি আব্দুর রাজ্জাক, মহিলা আওয়ামী লীগের উপজেলা সভাপতি জেবুন নাহার প্রমূখ। বক্তৃতায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন আগামীতে বসে নির্বাচনী পরিচালনা কমিটি এবং বিভিন্ন ইউনিয়নের কমিটি গঠন করে নির্বাচন পরিচালনা করা হবে। সেই লক্ষ্যে সবাইকেঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

শেয়ার বাটন