Tuesday, May 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

অক্লান্ত পরিশ্রমে রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: ডিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সকলের অক্লান্ত পরিশ্রমে রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল বললেন ডিএমপি কমিশনার। গতকাল শনিবার সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে মে-২৩ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ কথা বলেন।
তিনি আরোও বলেন, রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট স্থিতিশীল রয়েছে ও অপরাধ নিয়ন্ত্রণ রয়েছে। ডিএমপি টিম হিসেবে কাজ করে যাচ্ছে বলেই রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতির এমন উন্নতি হয়েছে। টিম ডিএমপির প্রতিটি সদস্যের নিরলস পরিশ্রমের জন্য আমরা এ সক্ষমতা অর্জন করতে পেরেছি। ভবিষ্যতেও যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে টিম ডিএমপি প্রস্তুত রয়েছে। এ প্রত্যয় নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ডিএমপি।
এ সময় তিনি ঢাকা মহানগরের আইন-শৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ উত্তম কাজের স্বীকৃতি হিসেবে ডিএমপির বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন।
এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিপ্লব বিজয় তালুকদারেরর সঞ্চালনায় মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান; যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন