Tuesday, May 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

২ মার্চ থেকে সাতক্ষীরায় শুরু হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০২২

আবু তালেব, সাতক্ষীরা: কারেণে স্তিমিত হয়ে পড়া খেলাধূলার প্রতি মানুষের আগ্রহকে পুনরুজ্জীবিত করার লক্ষে সাতক্ষীরায় বিপুল উৎসাহ উদ্দীপনা ও জ্যাকজকমপূর্ণ পরিবেশে আগামী ২ মার্চ থেকে মাটে গড়াচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল ট’র্ণামেন্ট।

রোববার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এ এই তথ্য জানান সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কাজী আরিফুর রহমান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক জানান, ১০ দিন ব্যাপী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল ট’র্ণামেন্টে সাতক্ষীরার সাত উপজেলা ও একটি পৌরসভা দল অংশ গ্রহণ করবে। প্রতি দলে সর্বোচ্চ ৪ জন বহিরাগত প্লেয়ার অংশ গ্রহণ করতে পারবে। আগামী ২ মার্চ সাতক্ষীরা স্টেডিয়ামে খেলার উদ্বোধনী অনুষ্ঠান হবে। খেলায় সাতক্ষীরা জেলা প্রশাসনকে সর্বাত্মকভাবে সহযোগিতা করবে সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশন। এসময় মাঠ এসে খেলা উপভোগ করার জন্য সাতক্ষীরার আপামোর জনসাধারণকে আহবান জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক। প্রেস ব্রিফিং এ উপস্তিত ছিলেন সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

শেয়ার বাটন