Saturday, May 18সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাতক্ষীরা জেলা সমিতি, ঢাকার সভাপতি খলিলুল্লাহ ঝড়ুর আকস্মিক মৃত্যুতে শোক বার্তা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা সমিতি, ঢাকার সভাপতি খলিলুল্লাহ ঝড়ুর আকস্মিক মৃত্যুতে শোক বার্তা দিয়েছে সংগঠনটি। সংগঠনটির সাধারণ সম্পাদক ইকবাল মাসুদ সাক্ষরিত এক বার্তায় বলা হয়, উপকূলীয় জনপদের মানুষের আশ্রয়স্থল, গরিব অসহায় বানভাসি মানুষের বন্ধু সাতক্ষীরা জেলা সমিতি, ঢাকার সভাপতি মো: খলিলুল্লাহ ঝড়ু গোপালগঞ্জ স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন। ৪ঠা ডিসেম্বর সোমবার রাত ৯টার দিকে ঢাকা থেকে ফেরার পথে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে গোপালগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একজন মৎস ব্যবসায়ী, সংগঠক, সমাজ সেবক সদা হাস্যোজ্বল ও সকলের প্রিয় মুখ মো: খলিলুল্লাহ ঝড়ুর অকাল মৃত্যুতে গোটা সাতক্ষীরায় নামে শোকের ছায়া।

আইলার সময় ছুটে বেড়াতেন শ্যামনগরের পথে-প্রান্তরে। আইলা পরবর্তী সকল দূর্যোগ-দূর্বিপাকে এই মানুষটি কোন রাজনৈতিক দলের জনপ্রতিনিধি না হয়েও ছুটে গিয়েছেন সবার আগে এবং সকলকে সংগঠিত করে কাজের অনুপ্রেরণা যুগিয়েছেন। নিজে স্বপ্ন দেখতেন, অন্যদের দেখাতেন। দলমত নির্বিশেষে সবাইকে সময় দিতেন, কথা বলতেন, সহায়তা করতেন। দিল খোলা মানুষ ছিলেন তিনি।

মো: খলিলুল্লাহ ঝড়ুর মৃত্যুতে সাতক্ষীরাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। অনেকে শোক প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমগুলোয়। সাতক্ষীরা জেলা সমিতি, ঢাকার শোকবার্তায় লিখেছেন, জনপ্রিয় এই মানুষটির অকালমৃত্যুর খবরে সকলে মর্মাহত। তার কাজের জন্য তাকে চিরকাল মনে রাখব আমরা। তার পরিবার ও অনুরাগীদের সমবেদনা জানাই।

তিনি সাতক্ষীরা জেলা সমিতির দুই মেয়াদের সভাপতি ছিলেন। আমরা এমন একজন ব্যক্তিকে হারিয়েছি যিনি সকলের মঙ্গলের জন্য যেকোন কাজের বিষয়ে সুস্পষ্ট পরামর্শ দিতে কখনও দ্বিধা করেননি, সেপরামর্শ অন্যের কাছে যত অগ্রহণযোগ্যই হোক না কেন। তাঁর মত স্ষ্টভাষী আরেকজন মানুষ পাওয়া আমাদের জন্য খুব কঠিন হবে। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি সেভাবেই কাটিয়েছেন। আমরা মহান আল্লাহ তাআলা এর কাছে তাঁর রূহ এর মাগফেরাত কামনা করছি, তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন এবং তার পরিবারকে এই ক্ষতি সহ্য করার ধৈর্য দান করুন।

শেয়ার বাটন