Friday, May 17সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

যৌন উত্তেজক কফি ও চা বিক্রয় চক্রের সদস্য গ্রেফতার-৪

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়ে যৌন উত্তেজক কফি ও চা বিক্রয় চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ।
গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ রাতুল ইসলাম, মোঃ রাকিবুল ইসলাম ওরফে রায়হান, মোঃ আরাফাত হোসেন সাব্বির ও মোঃ আল-আমিন ইসলাম।
গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) হাজারীবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।
গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)।
অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, গোয়েন্দা-উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান হোসেন মোল্লার নেতৃত্ব হাজারীবাগ থানা এলাকার একটি ফ্লাটে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ভেজাল কফি, চা বিক্রয় ও সরবরাহকারী সংঘবদ্ধ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেন। এসময় তাদের হেফাজত থেকে ৯০০ প্যাকেট ভেজাল কফি, ২০ কেজি ভেজাল কফির গুড়া, ২০ কেজি ভেজাল চায়ের গুড়া, ১টি ল্যাপটপ ও বিপুল পরিমাণ স্টিকার উদ্ধার করা হয়।
অপরাধের কৌশল সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কফি ও চায়ের মধ্যে যৌন উত্তেজক ট্যাবলেটের গুড়ো মিশিয়ে প্যাকেটজাত করে কোরিয়ান প্রোডাক্ট হিসেবে বিভিন্ন ধরণের স্টিকার লাগিয়ে বিক্রি করে। এছাড়াও ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়ে অনলাইনে অর্ডার নিয়ে পাঠাও সার্ভিসের মাধ্যমে সরবরাহ করে। চক্রটি কোরিয়ান জিনসেং কফি/চা হিসেবে বিক্রি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এসব কফি ও চা পান করে মানুষ রোগাক্রান্ত হচ্ছে।
গ্রেফতারকৃতদের হাজারীবাগ থানার মামলায় বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার বাটন