Sunday, May 19সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নলতা শরীফ প্রেসক্লাবের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও কমিটি গঠন

মনিরুজ্জামান মহসিন, বিশেষ প্রতিনিধি: আনন্দঘন পরিবেশে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী নলতা শরীফ প্রেসক্লাবের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও ২ বছর মেয়াদী কার্যকরী ও উপদেষ্টা পরিষদের মেয়াদ শেষ হওয়ায় আংশিক কমিটি গঠনের কাজ সম্পন্ন হয়েছে।

১৫ জানুয়ারি’২৪ সোমবার বিকালে নলতা হাসপাতালের উত্তরপার্শ্ব সংলগ্ন নলতা শরীফ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে নলতা শরীফ প্রেসক্লাবের প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি দায়িত্বপ্রাপ্ত সভাপতি প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন) এর সভাপতিত্বে ও পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা রাখেন ও উপস্থিত ছিলেন ২০১০ সালে অত্র সংগঠন প্রতিষ্ঠাকালীন সময় থেকে প্রধান উপদেষ্টা ও নলতা হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ডা: আবুল ফজল মাহমুদ বাপী, উপদেষ্টা ও নলতা মোবারকনগর বাজার কমিটির সভাপতি, মিশনের কার্যনির্বাহী সদস্য আলহাজ্জ মো: আনিছুজ্জামান খোকন, উপদেষ্টা ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্জ মো: এনামুল হক, উপদেষ্টা, মিশনের নির্বাহী সদস্য ও নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, উপদেষ্টা ও মিশনের কার্যনির্বাহী সদস্য আলহাজ্জ আবুল ফজল শিক্ষক, সংগঠনের সহ-সভাপতি সেলিম শাহারীয়ার, সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ মো: জাহাঙ্গীর কবির, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, নলতা শরীফ প্রেসক্লাবের নির্বাহী সদস্য এম এ মামুন, সদস্য মো: মাহাবুর রহমান, মো: আবুল কালাম, শিক্ষার্থী শাফিন আহমেদ প্রমূখ।

আলোচনা শেষে বিগত অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় সংগঠনের পক্ষ থেকে উপদেষ্টা আলহাজ্জ মো: আনিছুজ্জামান খোকন ও সদস্য মো: আবুল কালাম কে তাদের প্রাপ্য সম্মাননা ক্রেস্ট তাদের হাতে তুলে দেয়া হয়।

অনুষ্ঠানের শেষ প্রান্তে ২০১০ সালে প্রতিষ্ঠাকালিন সময় থেকে ২ বছর পর নতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে ধারাবাহিকভাবে সভাপতি থাকার পর ব্যক্তিগত কারণে উক্ত দায়িত্ব থেকে স্বেচ্ছায় অনিচ্ছা প্রকাশ করে ১৫ জানুয়ারি ২০২৪ থেকে ১৪ জানুয়ারি ২০২৬ পর্যন্ত ২ বছর মেয়াদী নলতা শরীফ প্রেসক্লাবের নবগঠিত আংশিক কমিটি ও পূর্বের উপদেষ্টা কমিটি পুনরায় বহাল রাখার প্রস্তাব দেন নলতা শরীফ প্রেসক্লাবের বিদায়ী সভাপতি প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন)। তার প্রস্তাব অনুযায়ী উপস্থিত সকলের সম্মতিক্রমে নলতা শরীফ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নতুন মেয়াদের সভাপতি মীর জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি মো: জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক সেলিম শাহারীয়ার ও কোষাধ্যক্ষ শিক্ষক মো: মাহাবুর রহমান। নতুন কমিটির কর্মকর্তারা দ্রুত সময়ে আলোচনা সাপেক্ষে কার্যকরী পরিষদের অবশিষ্ট পদ পূরণ করবেন।

এছাড়া সর্বসম্মতিক্রমে নতুন মেয়াদে নলতা শরীফ প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের গণ্যমান্য ব্যক্তিবর্গ হলেন- প্রধান উপদেষ্টা ডা: আবুল ফজল মাহমুদ বাপী, উপদেষ্টা আলহাজ্জ মো: আনিছুজ্জামান খোকন, আলহাজ্জ মো:এনামুল হক, অধ্যক্ষ তোফায়েল আহমেদ, প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন) ও আলহাজ্জ আবুল ফজল শিক্ষক। সবশেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আপ্যায়নের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

শেয়ার বাটন