Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে এসএম সোলায়মান আলী’র এমপি প্রার্থীতা ঘোষনা

আবু রায়হান, জয়পুরহাটঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট – ১ (সদর-পাঁচবিবি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম সোলায়মান আলী নিজেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে ঘোষনা করেছেন।

মঙ্গলবার (১১ জুলাই) বিকালে জয়পুরহাট উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, ধর্মীয় নেতা, ক্ষুদ্র ন-ৃগোষ্ঠীসহ সূশীল সমাজের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামীলীগের প্রায় শতাধিক তৃণমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে তিনি এ ঘোষনা দেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- জয়পুরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা যুবলীগের আহবায়ক ফারহানা রহমান বীথি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান, সদস্য ইফফাত আরা ইলা, আজিজার রহমান , মাজেদুর রহমান, জেলা সদরের মোহাম্মাদাবাদ ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ নেতা মাহফুজ হোসেনসহ জেলার অন্যান্য তৃণমূল নেতৃবৃন্দ।

বক্তারা বলেন- আওয়ামীলীগের দুঃসময়ের নেতা বলে পরিচিত এসএম সোলায়মান আলী আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি ছাত্রলীগ থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন পদে আওয়ামীলীগের সুখে-দুখে দলটির সাথে সক্রিয় থেকে কর্মীদের উজ্জীবনী শক্তি যুগিয়ে চলেছেন বলে তিনি কর্মী বান্ধব নেতা হিসাবে বিশেষ খ্যাতি অর্জন করেছেন। এ ছাড়া জনপ্রতিনিধি হিসাবে সাধারন মানুষকে অকৃত্রিম ভাবে সরকারি সেবাদানের পাশাপাশি ব্যাপক উন্নয়ন সাধন করেছেন যা আজো দৃশ্যমান। দল ও জনসাধারনের জন্য তার ব্যাপক অবদানের কারনে অনেক আগেই সংসদ সদস্য হিসাবে দলীয় মমেনানয়ন পাওয়ার যোগ্যতা থাকলেও তিনি বঞ্চিত হয়েছেন।

এমন মন্তব্য করে মতবিনিময় সভায় অংশকারী নেতাকর্মীদের সর্বসম্মতিতে এস এম সোলায়মান আলী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-১ আসনের জন্য দলীয় মনোনয়ন লাভে কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে আবেদন করবেন বলে ঘোষনা দেন।

শেয়ার বাটন