Wednesday, May 8সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

আসছে মোখা ঘূর্ণিঝড়ঃ প্রস্তুত রোভার দল

দেবহাটা প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটা সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার স্কাউট দল সদা প্রস্ত। সাতক্ষীরা জেলা রোভার স্কাউট দলের কোষাধ্যক্ষ ও সরকারি খানবাহাদুর কলেজের শিক্ষক আবু তালেব হলেন। ইং ২০০৩ সাল থেকে সখিপুর সরকারি খানবাহাদুর আহছান উল্লাহ কলেজ বিভিন্ন ঝড় বন্যা,২০০৩ সালের প্রচন্ড শিলাবৃষ্টির ক্ষয়ক্ষতি,সিডর,আইলা,ফনী ,৷ নারগিস,বুলবুল, আম্পান,দায়িত্ব পালন, ৪ বার জেলা শ্রেষ্ঠ দল ও ৬ বার রোভার লীডার পুরস্কার অর্জন,। দল দুইবার বিভাগ শ্রেষ্ঠ হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ।
ও বৈরী আবহাওয়া থেকে দেশ ও দেশের মানুষের জানমালের হেফাজতের দায়িত্বভার নিয়ে যেমন কাজ করে যাচ্ছ ঠিক তেমনই ভাবে বেশ শক্তিশালী রুপ নিয়ে আসছে মোখা ঘূণি ঝড় তাই তোমাদেরকে বলে রাখি
রোভারা সদা প্রস্তত তো তোমরা।
মোখা উঁকি দিয়েছে। প্রতিবারের ন্যায় সাইক্লোন শেল্টারে তোমাদের তৎপরতা বাড়াতে হবে। আশ্রিতদের নিরাপদ স্থানে আনয়ন করা, সজাগ করা দল ভাগ করে বিভিন্ন স্থানে কাজ করা এটা তো প্রতিটি প্রাকৃতিক বিপর্যয়ে বুক চিতিয়ে স্বেচ্ছাশ্রম দেওয়ার অভিজ্ঞতা তো তোমাদেরই আছে। আমি শুধু তোমাদের স্মরণ করে দিলাম। প্রতিযোগিতায় আবার তোমাদের বিচার করবেতো ঘরে নিরাপদে থাকা কিছু অনভিজ্ঞরা! তাতে কি? কি পেলে বা না পেলে সেটা ভাবার সময় সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার স্কাউটদের নেই। অতঃপর এগিয়ে যাও।

শেয়ার বাটন