Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আবু রায়হান, জয়পুরহাটঃ দীর্ঘ নয় বছর পর অনুষ্ঠিত হলো জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

এ সম্মেলনে মোঃ আনোয়ার হোসেন সভাপতি এবং মীর মোয়াজ্জেম হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৩ অক্টোবর) ১০ টায় জয়পুরহাট শহিদ ডাঃ আবুল কাশেম ময়দানে জাতীয় ও দলিও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির অন্যতম সদস্য আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জয়পুরহাট ০১ আসনের সাংসদ এ্যাড. সামছুল আলম দুদু ও জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম।

জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল।

এ সময় আরও বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, এ্যড. মোমেন আহমেদ চৌধুরী (জিপি), এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি), যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বিকাল ৪টার দিকে সম্মেলনের মঞ্চ থেকে জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মীর মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

শেয়ার বাটন