Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জামালপুরে সাংবাদিকের খুনিদের শাস্তির দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

আবু রায়হান, জয়পুরহাটঃ জামালপুরে সংবাদ প্রকাশের জেরে ৭১ টিভি ও বাংলা নিউজের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন।

শনিবার (১৭ জুন) দুপুরে শহরের জিরো পয়েন্ট পাচুর মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে এসে শেষ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, জেলা টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোমেন মুনি, প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জয়পুরহাট জেলা শাখার সভাপতি সোহেল আহমেদ লিও,
মাছরাঙা টেলিভিশনের সংবাদদাতা আল মামুন, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি মশিউর রহমান খানসহ সাংবাদিক নেতারা।

এ কর্মসূচিতে জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার শতাধিক সংবাদিক অংশ নেন।

এ সময় বক্তরা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এখন প্রায়ই হামলার শিকার হচ্ছেন। কিন্তু তার কোন বিচার হচ্ছেনা। আজ সাংবাদিকদের উপর হামলার বিচার না হওয়ায় জামালপুরের সাংবাদিক নাদিমকে হত্যা করা হয়েছে। তাই সাংবাদিক নাদিক হত্যার জড়িতের আইনের আওতায় এনে দ্রæত শাস্তির নিশ্চিত করতেহবে। অন্যথায় আরও কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

শেয়ার বাটন