Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে একজন ভিকটিম উদ্ধারসহ ধর্ষক গ্রেফতার

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটে র‌্যাবের বিশেষ অভিযানে খঞ্জনপুর এলাকা থেকে একজন ভিকটিম উদ্ধারসহ হাবীব রহমান(২২) নামে এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হাবীব রহমান(২২) জয়পুরহাট সদর থানাধীন বুলু পাড়া এলাকার আব্দুল হাকিমের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে ১৯ ফেব্রুয়ারী দুপুরে তাকে গ্রেফতার করেছে ।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, ভূক্তভোগী ভিকটিম ও হাবীব দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্কে জড়িত ছিল। প্রায় সাড়ে চার বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে অভিযুক্ত ধর্ষক ভিকটিমের সাথে বিবাহ বহির্ভূত শারীরিক সম্পর্ক করে আসতেছিল। পরবর্তীতে ভিকটিম অভিযুক্ত হাবীব কে বিয়ের কথা বললে হাবীব নানা ধরনের তালবহনা শুরু করে ও এক পর্যায়ে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে হুমকী প্রদান করে যে, বিয়ের জন্য পীড়াপীড়ি না করে। তারপরও এটি করলে সে তাকে মেরে ফেলে লাশ গুম করে দিবে।

এ সংক্রান্ত বিষয়ে গত ১৮ ফ্রেব্রুয়ারি জয়পুরহাট সদর থানাধীন খঞ্জনপুর এলাকার সাব রেজিস্ট্রি অফিসের পাশে নেপিয়ার ঘাস ক্ষেতে অভিযুক্ত ধর্ষক কৌশলে ভিকটিমকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর ভিকটিম র‌্যাব ক্যাম্প জয়পুরহাটে এসে ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে।

পরবর্তিতে অত্র ক্যাম্পের আভিযানিক দল জয়পুরহাট জেলার প্রিন্সের চাতালের পাশে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়। অভিযুক্ত ধর্ষক ভিকটিমের সাথে জোরপূর্বক শারীরিক সম্পর্কের কথা অকপটে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার বাটন