Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

কেরানীগঞ্জে বিএনপি-জামায়াত রাজনীতির নামে নৈরাজ্য সৃষ্টি করছে: নসরুল হামিদ বিপু

মোঃ শাহীন‌উজ্জামান শাহীন, ঢাকা থেকেঃ বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন কেরানীগঞ্জে বিএনপি-জামাত জোট রাজনীতির নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টি করছে।

বিদ্যুতের আলো থাকা সত্ত্বেও তারা মশাল মিছিল ও মোম বাতি জ্বালিয়ে মিছিল করে শান্ত পরিবেশ কে অশান্ত করে তুলছে। মিছিলের নামে অটোরিকশা পুড়িয়ে সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে।

তারা সস্তা রাজনীতি করে মানুষের জনপ্রিয়তা পাবার চেষ্টা করছে। আজ সোমবার বিকেল ৫টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা আয়োজিত

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন তিনি। সদ্য যোগদান কারী ঢাকা জেলা পুলিশ সুপার মো.আসাদুজ্জামান পিপিএম বারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসময় বক্তব্য রাখেন

কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ,কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মেহেদী হাসান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ই মামুন ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান প্রমুখ।

অনুষ্ঠানে নিটল টাটা, আবুল খায়ের গ্রুপ ও উপজেলা কেরানীগঞ্জে বিএনপি-জামায়াত রাজনীতির নামে নৈরাজ্য সৃষ্টি করছেঃ নসরুল হামিদ বিপু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন কেরানীগঞ্জে বিএনপি-জামাত জোট রাজনীতির নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টি করছে। বিদ্যুতের আলো থাকা সত্ত্বেও তারা মশাল মিছিল ও মোমবাতি জ্বালিয়ে মিছিল করে শান্ত পরিবেশ কে অশান্ত করে তুলছে। মিছিলের নামে অটোরিকশা পুড়িয়ে সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে। তারা সস্তা রাজনীতি করে মানুষের জনপ্রিয়তা পাবার চেষ্টা করছে। সোমবার বিকেল পাঁচটায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন তিনি।

সদ্য যোগদান কারী ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসময় বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর,কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ই মামুন ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান প্রমুখ।

অনুষ্ঠানে নিটল টাটা,আবুল খায়ের গ্রুপ ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ দক্ষিণ কেরানীগঞ্জ ও মডেল থানাকে ৩টি গাড়ি প্রদান করেন।

শেয়ার বাটন