Saturday, May 4সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

৪ হাজার ২’শ পিস ইয়াবাসহ ৫জনকে গ্রেফতার

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর পল্টন মডেল থানা এলাকা থেকে ইয়াবাসহ পাঁচজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পল্টন মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- কামাল হোসেন, মোঃ দুলাল, মোসাঃ লাইলাতুন নাহার, আয়েশা সিদ্দিকা সোমা ও মোঃ শাহ জালাল।
পল্টন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাহউদ্দীন মিয়া জানান, পল্টন মডেল থানার কালভার্ট রোডস্থ রুপায়ন তাজ বিল্ডিং এর সামনে দুইজন মাদক কারবারী ইয়াবা বিক্রয় করার জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে আজ রাত (১২ অক্টোবর ২০২২) ১২:১০ টায় উক্ত স্থানে অভিযান চালায় এসআই সুজন কুমার তালুকদারের নেতৃত্বে থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় কামাল ও দুলালকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ১,৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি বলেন, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে ওইদিন রাত ৪:৪০ টায় ঢাকা মেডিকেল কলেজ এলাকায় অভিযান চালিয়ে ২,৫০০ পিস ইয়াবাসহ লাইলাতুন নাহার, আয়েশা ও শাহ জালালকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধারমূলে জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত প্রাইভেটকারযোগে টেকনাফ ও বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার বাটন