Sunday, April 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার-১

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার-১ করেছে পুলিশ। আজ বুধবার (১ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) দুপুরে ডিবি কম্পাউন্ডে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম-বার, পিপিএম-বার।
মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা-উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ খালেক হাওলাদার ওরফে সাগর আহম্মেদ। গ্রেফতারের পর তার হেফাজত থেকে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) বলেন, গত মাসে তুরাগ এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় তুরাগ থানায় মামলা রুজু হয়। মামলা তদন্তকালে তথ্য ও প্রযুক্তির সহায়তায় জানা যায়, মোটরসাইকেল চোর নারায়ণগঞ্জ জেলায় অবস্থান করছে। এরপর গোয়েন্দা পুলিশ চোরের অবস্থান সনাক্ত করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি বলেন, গ্রেফতার খালেক গত ১৫ বছরে এক হাজার মোটরসাইকেল ঢাকা থেকে চুরি করেছে। চোরাই মোটরসাইকেলগুলো চাঁদপুর, নোয়াখালী ও মুন্সিগঞ্জ জেলায় নিয়ে বিভিন্ন লোকের কাছে বিক্রি করেছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে চাঁদপুরের শাহরাস্তি থানার পূর্ব বাজারের একটি গ্যারেজ থেকে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শেয়ার বাটন