Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

তেজগাঁও ২৪ কেজি গাঁজা ও কাভার্ডভ্যানসহ গ্রেফতার-৩

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর তেজগাঁও থেকে গাঁজা ও কাভার্ডভ্যানসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ আবুল কাশেম, মোঃ বাপ্পী হোসেন ও মোঃ ইসমাইল।
গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি ২০২৩ খ্রি.) সন্ধ্যায় তেজগাঁও থানার আওলাদ হোসেন মার্কেটের কাছে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।
গোয়েন্দা-তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা জানান,তিন মাদক কারবারি কাভার্ডভ্যান যোগে তেজগাঁও থানার আওলাদ হোসেন মার্কেট এলাকার দিকে আসছে, এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কাভার্ডভ্যানসহ পালানোর চেষ্টাকালে কাশেম, বাপ্পী ও ইসমাইলকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। কাভার্ডভ্যানটি তল্লাশী করে তাদের হেফাজত থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যাবসায়ীদের নিকট থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রয় করতো।
গ্রেফতারকৃতদের তেজগাঁও থানায় রুজুকৃত মামলায় আদালতে পাঠানোর আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে মর্মে গোয়েন্দা এ কর্মকর্তা জানান।

শেয়ার বাটন