Sunday, April 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

মোহনপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি হলেন মিঠু

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সহ-সভাপতি, মোহনপুর পাবলিক কলেজের বর্তমান সভাপতি জনাব শাহাদাৎ হোসেন মিঠু।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি পদে বিদ্যালয়ের বর্তমান সভাপতি মো. ময়নাল হোসেনের নেত্রীত্বে একটি প্যানেল এবং প্যানেলের বাইরে তিনজন সদস্য অভিভাবক সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করে।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিদ্যালয়ের অফিস কক্ষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল ওয়াহিদ মো. সালেহ এর সভাপতিত্বে নির্বাচিত অভিবাক সদস্য, দাতা সদস্য, শিক্ষক প্রতিনিধিদের উপস্থিতিতে সরাসরি ভোটে শাহাদাৎ হোসেন মিঠু সংখ্যা গরিষ্ঠ ভোটে সভাপতি নির্বাচিত হন।
বিদ্যালয় কর্তীপক্ষের তথ্য মতে আগামী পহেলা মার্চ থেকে নতুন এই সভাপতি কে দায়িত্ব বুঝিয়ে দিবেন বর্তমান সভাপতি ।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি শাহদাৎ হোসেন মিঠু বলেন, মোহনপুর উচ্চ বিদ্যালয় অত্র উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমি এর আগেও দুই বছর সভাপতির দায়িত্ব পালন করেছি, অতিথের মত আগামীতেও মোহনপুর উচ্চ বিদ্যালয়কে চট্টগ্রাম বিভাগের মধ্যে অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে নেওয়ার চেষ্টা করবে। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

এর আগে গত সোমবার (১৯ ফেব্রুয়ারী) অভিভাবক সদস্য পদে ৭ জন সাধারণ সদস্য ও দুই জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ৪ জন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত নারী সদস্য বিজয়ী হয়েছেন।

এদের মধ্যে মো. মিজানুর রহমান ৫৫৩ ভোট পেয়ে প্রথম হন। ৫১০ ভোট পেয়ে দ্বিতীয় হন মো. আবুল কালাম (কালা)। ৪৪৫ ভোট পেয়ে তৃতীয় হন মো. জহিরুল ইসলাম ও ৩৯৪ ভোট পেয়ে চতুর্থ হন মো. নুরুল ইসলাম। সংরক্ষিত নারী সদস্য হিসেবে ৪১৯ ভোট পেয়ে নির্বাচিত হন রহিমা বেগম। এছাড়াও মো. ছফিউল্লাহ ২৫৭, মো. ফরিদ উদ্দিন ২২৫, মো. ইদ্রিস মিয়া ১৪২ এবং সংরক্ষিত নারী সদস্য মোসা. ফেরদৌসী আক্তার ৩০৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। মোহনপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবকদের মোট ভোটার সংখ্যা ১১২৭ জন। কাস্টিং হয়েছে ৮০৪ ভোট। নির্বাচনে প্রত্যেক ভোটার ৫ টি করে ভোট দিতে পেরেছেন।

শেয়ার বাটন