Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: গতকাল ৮ জুলাই শনিবার কুমিল্লা উত্তর জেলার অন্তর্গত মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন সরকারের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন জেলার সভাপতি জি এস সুমন সরকার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলার মাননীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম.রুহুল আমিন। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য হুমায়ুন কবির মনির সহ অসংখ্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে অনেকেই চমৎকারভাবে সংগঠনতে আরও গতিশীল শক্তিশালী করার লক্ষে দিকনির্দেশনামুলক বক্তব্য রেখেছেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ মুরাদনগর উপজেলা এবং বাঙ্গরাবাজার থানার নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকে এমন একটা সময়ে আমরা এখানে সমবেত হয়েছি যখন সামনে নির্বাচন এবং যখন দেশ নিয়ে বিএনপি জামাত ষড়যন করছে। তিনি বলেন, এই বিএনপি জামাতেকে আপনারা সবাই চিনেন যাদের নেতৃত্বে তিনবার দূর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল দেশ, আমরা কিন্তু ভুলিনাই।তারা দেশটাকে ভিখারীর মত পরিচালনা করতো। তারা বলতো এই স্বল্পোন্নত দেশেই ভালো আছি, এই স্বল্পোন্নত দেশ দেখিয়ে বিভিন্ন দাতার কাছ থেকে ভিক্ষা নিয়ে দেশ পরিচালনা করতো।কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য এরা ভিক্ষার টাকাও লুটপাট করে খেয়েছে। কিন্তু আজকের বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী পরিকল্পনায় উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী বলেছেন, আমরা স্বাধীন সার্বভৌম দেশ, আমরা ভিক্ষা করে নয়, মাথা উচুঁ করে বাচবো। আজকে আর ভিক্ষা করতে হয়না। তিনি নেতাকর্মীদের বলেন, যারা পদপদবী প্রত্যাশী আপনারা আপনাদের কর্মকান্ড তুলে ধরে সিভি জমা দিন। স্বচ্ছতার সহিত অত্যান্ত শক্তিশালী সংগঠন হবে স্বেচ্ছাসেবক লীগ এই জেলা সহ সারাদেশে।

তিনি জেলার সভাপতি, সাধারণ সম্পাদকের উদাহরণ টেনে তাদেরকে অনুকরণ করে চলার পরামর্শ দেন এই সাংসদ। তিনি বলেন, আজকে দল ক্ষমতায় কিন্তু এরা বিএনপি জামাতের দুঃসময়ে অত্যাচার নির্যাতন সহ্য করে সংগঠন করেছে কিন্তু কখনও পিচপা হননি।

এই সময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ মুরাদনগর উপজেলা এবং বাঙ্গরাবাজার থানার নেতৃবৃন্দ।

শেয়ার বাটন