Sunday, April 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবার দোয়া প্রার্থী পারুল বেগম

মোঃ জুলহাজুল কবীর, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। ক্যালেন্ডার, ফেস্টুন, ফেসবুক ও পোস্টারের মাধ্যমে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা নানাভাবে জানানোর চেষ্টা করছেন যে তিনি প্রার্থী হচ্ছেন ।

আগামী ৪মে থেকে চার ধাপে দেশের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, জানিয়েছে নির্বাচন কমিশন। ১৪ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন দেশের মোট উপজেলাকে চারটি ধাপে নির্বাচনের কথা জানিয়েছেন । নির্বাচন কমিশনের দেওয়া সম্ভাব্য তারিখ অনুসারে আগামী ২৫ মে ২০২৪ তারিখে ৪র্থ ধাপে নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন হবে।

আসন্ন নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস- চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন টানা দুইবার জনগণের ভোটে নির্বাচিত সফল মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম। ।

মোছাঃ পারুল বেগম নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক । তিনি আওয়ামী লীগের একজন পরীক্ষিত নিবেদিত প্রাণ কর্মী হিসেবেও তার নির্বাচনী এলাকায় পরিচিত।

মুজিব আদর্শে জননেত্রীর স্মার্ট ডিজিটাল চেতনায়, এমপি শিবলী সাদিক মহোদয়ের দিক নির্দেশনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আবারও তিনি সকলের সমর্থন ও দোয়া প্রত্যাশা করছেন ।

শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে আসছেন তিনি।

উপজেলার সর্বস্তরের জনগণের মধ্যে নতুনভাবে সাড়া ফেলেছে আবারও তার নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি । উপজেলার ৯ ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে সালাম ও দোয়া বিনিময়ের মাধ্যমে তিনি জানাচ্ছেন যে তিনি জনগণের পাশে আছেন, থাকবেন।

সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে বিগত দিনগুলোতে তিনি লড়াই করেছেন।

মোছাঃ পারুল বেগম বলেন, নবাবগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট ডিজিটাল দারিদ্রমুক্ত ও  সু-শিক্ষাবান্ধব উপজেলা গড়ার পরিকল্পনা রয়েছে । সেই লক্ষ্যকে সামনে নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারও প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার উপজেলার সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।

শেয়ার বাটন