Saturday, May 4সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

পুলিশের যুদ্ধ প্রতিদিন, প্রতিনিয়ত: ডিএমপি কমিশনার

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: হেমন্তের এই হিমেল সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ফোর্সের মনোবল বৃদ্ধির লক্ষ্যে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ‘বাঁধনহারা’ আয়োজন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ডিএমপির কল্যাণ ও ফোর্স বিভাগের আয়োজনে রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।
অনুষ্ঠানে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশের সবচেয়ে দক্ষ ফোর্সরা রাজারবাগ পুলিশ লাইন্সে থাকে। তারা পুলিশের কঠিনতম কাজগুলো সবসময় খুব সাহসিকতার সাথে করে থাকে। বিভিন্ন বাহিনীর একটা নির্দিষ্ট সময়ে যুদ্ধ করতে হয়। কিন্তু আমাদের যুদ্ধ প্রতিদিন, প্রতিনিয়ত।
তিনি আরো বলেন, আগামী দিনে রাজনৈতিক কর্মসূচিসহ সকল প্রোগ্রাম নিষ্ঠা, আন্তরিকতা ও দূরদর্শিতার সাথে সম্পন্ন করতে হবে। আমাদের পেশাগত দক্ষতা দিয়ে এই দেশ ও জাতিকে সুস্থ ও সুন্দর রাখার সর্বাত্মক চেষ্টা করবো। পাশাপাশি সুন্দর বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে অবদান রাখবো।
ডিএমপি কমিশনার বলেন, আজকের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি আমাদের ফোর্স ও তাদের পরিবারবর্গ উপভোগ করছে। তাই আজকের সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিবারবর্গদের উৎসর্গ করছি।
এ সময় তিনি অনুষ্ঠানের মিডিয়া পার্টনার অনলাইন টিভি চ্যানেল এমই টিভির চেয়ারম্যান মিরাজ উদ্দিন খানকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।
অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী হায়দার আলি ও দোলাসহ আমন্ত্রিত অতিথি শিল্পীগণ তাদের মনোমুগ্ধকর সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।
অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন