Saturday, May 4সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটায় অংশগ্রহনমূলক উন্নয়ন কর্ম-প্রণয়ন সভা

রফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি: দেবহাটায় অংশগ্রহনমূলক উন্নয়ন কর্ম-প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাইট টু গ্রো প্রজেক্টের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

উপস্থিত ছিলেন দেবহাটা ইউপি সদস্য যথাক্রমে ফরহাদ হোসেন হিরা, ফারুক হোসেন, রাকিব হোসেন, রবিউল ইসলাম, নবাব আলী, অসিম কুমার ঘোষ, নজরুল ইসলাম, হাসিনা পারভীন সহ স্থানীয় ব্যাক্তিবর্গ ও বিভিন্ন গ্রপের সদস্যরা।

স্বাগত বক্তব্য দেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রজেক্ট ম্যানেজার তানজিমা আক্তার এবং অ্যাডভোকেসী ও জেন্ডার অফিসার অনিন্দিতা বিশ্বাস। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন দেবহাটা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক লিটন ঘোষ বাপী।

এসময় ইউনিয়ন পরিষদের মাধ্যমে সাধারণ মানুষের সেবার বিষয় নিয়ে আলোচনা করা হয়। এছাড়া বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে সকলের অংশগ্রহন নিশ্চিতকরতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান। একই সাথে সাধারণ মানুষ সহজে ইউনিয়ন পরিষদ থেকে সেবা পেতে পারে সেব্যাপারেও বিভিন্ন দাবি জানান গ্রæপ সদস্যরা। পাশাপাশি স্বাস্থ্য, সেনিটেশন, পানি নিরাপত্তা, পয়নিস্কাশন সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোকপাত করা হয়। এছাড়া কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে সেবারমান বাড়াতে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়। ইউনিয়ন পর্যায়ে অংশগ্রহনমূলক উন্নয়ন কর্ম-প্রণয়ন করা হয়।

শেয়ার বাটন