Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ওপার বাংলার নয়, এবার এপার বাংলার নুসরাতের প্রেমে যশ!

বিনোদন ডেস্ক:

কখনও ওপার বাংলার নুসরাত জাহান তো কখনও এপার বাংলার নুসরাত ফারিয়া, টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর জীবনে যেন নুসরাত যোগ চলছে। যশের ভাগ্যসহায় এখন নুসরাতের নামের উপরই।

গোপনে প্রেম, তারপর অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতৃপরিচয় নিয়ে সামনে আসা এই নিয়ে কম তোলপাড় হয়নি যশের জীবনে। গত বছর এই নিয়ে বারবার শিরোনামে উঠে এসেছে যশের নাম।

এবার অভিনেতার নাম শিরোনামে এলো এপার বাংলার অভিনেত্রী নুসরাত ফারিয়ার সঙ্গে। শোনা যাচ্ছে, এবার নুসরাত জাহান নয়, নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম করছেন যশ।

তবে বাস্তবে নয়, পুরো প্রেমের গল্পটা দেখা যাবে বড় পর্দায়।

পরিচালক অংশুমান প্রত্যুষ এবার যশ ও নুসরাত ফারিয়াকে নিয়ে তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘রকস্টার’। যেখানে নাম ভূমিকায় দেখা যাবে যশকে। খুব শীঘ্রই কলকাতায় এই ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন যশ ও নুসরাত ফারিয়া।

এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয় করেছিলেন যশ। সেই ছবিতে যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসরাত জাহানকে। শোনা যায়, সেই ছবির শুটিং থেকেই প্রেম শুরু হয় নুসরাত ও যশের মধ্যে। তবে এবার পরিচালক নুসরাত জাহানকে নয়, বরং নুসরাত ফারিয়াকেই যশের পাশে দেখতে চাইছেন।

পরিচালকের কথায়, বাংলাদেশের নুসরাত ও যশকে নিয়ে বাংলা সিনেমা পাবে নতুন এক জুটি।

পরিচালকের কথায়, যশের শারীরিক গঠন রকস্টার চরিত্রের জন্য একেবারে পারফেক্ট। যশের আদব কায়দাও একেবারে চরিত্রের জন্য সঠিক। তাই যশ ছাড়া, অন্য কাউকে মাথায় আসেনি। শুধু তাই নয়, যশ আগে থেকেই একটু আধটু গিটার বাজাতে পারেন। তবে এই ছবির স্বার্থে যশ বিশেষ ট্রেনিংও নিচ্ছেন।

এক রক শিল্পীর জীবনের ওঠা-পড়ার গল্পই উঠে আসবে এই ছবিতে। ছবিটি প্রযোজনার দায়িত্বে থাকছেন অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

আপাতত, পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টার মশাই কিছু দেখেননি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন যশ। এই ছবিতে যশের সঙ্গে দেখা যাবে নুসরাত জাহান ও দেবাশিস মণ্ডলকে। ছাত্র রাজনীতিকে প্রেক্ষাপট করেই তৈরি হচ্ছে এই ছবি।

শেয়ার বাটন