Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বি এম আলাউদ্দীন, আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। রবিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ানুর রহমানের উপস্থিতিতে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে। পরে বাসুদেবপুর জামে মসজিদ চত্বরে জানাজা নামাজ শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। মাওঃ আহসানুল্লাহ’র পরিচালনায় জানাজা নামাজে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুস, প্রাক্তন ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস, জাবেদ আলি খাঁ, আব্দুস সালাম, রশিদুল আলমসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ইউপি সদস্যবৃন্দ।
মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার (৭২) হার্ড স্টক হয়ে দীর্ঘ তিন বছর পড়িত অবস্থায় ছিলেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে ও ১কন্যা সন্তান রেখে গেছেন।

আশাশুনিতে সমাজকর্ম দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালী

বি এম আলাউদ্দীন আশাশুনি প্রতিনিধ:
আশাশুনিতে সমাজকর্ম দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে সিএসপিবি প্রকল্প, ফেইজ-২, সমাজসেবা অধিদপ্তর, ঢাকা এর সহযোগিতায় র‍্যালিটি উপজেলা চত্বর থেকে বাজারের বিভিন্ন সড়ক পরিদক্ষিণ করে পুনরায় আবার উপজেলা পরিষদ চত্বরের সামনে এসে শেষ হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমানের সভাপতিত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় র‍্যালিতে অংশগ্রহণ করেন প্রতাপনগর ইউপি চেয়ারম্যান হাজ্বী আবু দাউদ ঢালী, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, আনসার ভিডিপি কর্মকর্তা হোসনেয়ার পারভিন, মৌমাছি এনজিও’র কর্মকর্তা সুশান্ত মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন