Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

২৪ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা মিরপুর

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ রবিউল ইসলাম ও মোঃ শাহীন আলম।
আজ রবিবার (২১ আগস্ট ২০২২) দুপুর ২:০৫টায় যাত্রাবাড়ী থানার উত্তর দনিয়া মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম জানান, মহানগর এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে সংবাদ আসে যাত্রাবাড়ী থানার উত্তর দনিয়া মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার সামনে দুইজন ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ২৪ কেজি গাঁজাসহ রবিউল ও শাহীনকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ঢাকায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে।
এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

শেয়ার বাটন