Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাতক্ষীরায় প্রধান শিক্ষককে বহিষ্কারের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় প্রধান শিক্ষককে বিনা কারনে স্কুল থেকে বহিষ্কারের প্রতিবাদে স্কুলের ক্লাস বর্জন করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

রবিবার ( ২১ আগষ্ট) সকাল থেকে সাতক্ষীরা সদর উপজেলা ধুলিহর আর্দশ মাধ্যমিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্কুলের প্রধান শিক্ষকপর বিরুদ্ধে স্কুলের শিক্ষক নিয়োগে অনিয়ম শিক্ষার্থীদের কাছে বই বিক্রি স্কুল ফান্ডের টাকা উত্তোলন এসব মিথ্যা অভিযোগ সাজিয়ে কোন তদন্ত ছাড়া বহিস্কারের প্রতিবাদে ক্লাস বর্জন করে বিক্ষোভ করতে থাকে বিদ্যালয়ের সকল শিক্ষীরা এ সময় তারা স্কুলের প্রধান শিক্ষকে স্বপদে বহাল ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুর রহমানকে বহিষ্কারের দাবী জানিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

বিক্ষোভকারী শিক্ষার্থীরা বলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষককে স্বপদে বহাল রেখে স্কুল কমিটির সভাপতি মাহবুবুর রহমান বহিষ্কার করলে তারা আবার শ্রেনীকক্ষে যোগদান করবেন। না হলে অনিদিষ্ট কালের জন্য তারা ক্লাস বর্জন করবেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক আব্দুর সালাম জানান, আমাকে গতকাল স্কুল কমিটির সভাপতি মাহবুবুর রহমান গায়ে হাত তুলে লাঞ্চিত করে এবং আমার বিরুদ্ধে শিক্ষক নিয়োগে অনিয়ম শিক্ষার্থীদের কাছে বই বিক্রি স্কুল ফান্ডের টাকা উত্তোলন এসব মিথ্যা অভিযোগ সাজিয়ে কোন তদন্ত ছাড়া আমাকে বহিস্কার করা হয়েছে স্কুলের শিক্ষার্থী জানতে পেরে সকাল থেকে ক্লাস বর্জন করে আন্দোলন করছে আমি তাদেরকে ক্লাস যাওয়ার কথা বলেছি তবে তারা না করে আন্দোলন করছে।

শেয়ার বাটন