Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সিরাজগঞ্জে গৃহবধুকে হত্যা, শ্বশুর-শ্বাশুরী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে নাসিমা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী সুমন আলী পলাতক রয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর সারোয়ার হোসেন ও শ্বাশুরী ফিরোজা খাতুনকে থানায় নিয়ে আসা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের চকঝুঝুরি গ্রামে নিহতের স্বামীর বাড়ির পাশের পুকুর পাড় থেকে নাসিমার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নাসিমা চক ঝুরঝুরি গ্রামের সুমনের স্ত্রী।

স্থানীয়রা জানান, স্বামী সুমনসহ পরিবারের লোকজন নাসিমা খাতুনকে প্রতিনিয়ত নির্যাতন করত। শুক্রবার রাতে নাসিমাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে স্বামী সুমন। পিটিয়ে আহত করার পর জোর করে গ্যাস ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসে নিহতের স্বামী ও শশুর। পরে নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কাছে ঘটনার বর্ননা দেয়ার কিছুক্ষন পরেই নাসিমার মৃত্যু হয়।

তাড়াশ থানার তদন্ত কর্মকর্তা নুরে আলম জানান, নাসিমার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর আগে নিহত নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শশুরের নির্যাতন ও গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বিষয়ে ভিডিও সাক্ষাৎকার দিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শ্বাশুড়িকে থানায় আনা হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী সুমন পলাতক রয়েছে।

শেয়ার বাটন