Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাতক্ষীরা জেলা সমিতির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তরিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি : ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির ২ এপ্রিল ১০ রমজান রবিবার কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে ইফতার মাহফিল ও সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হজরত খানবাহাদুর আহ্ছানউল্ল (র.) এঁর ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর জীবন ও কর্ম বিষয়ক ভিডিওচিত্র প্রদর্শনী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

হযরত খানবাহাদুর আহ্ছানউল্লাহ (র.) এঁর জীবনী সম্পর্কে আলোচনা করেন এনবিআর-এর সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল মজিদ। সমিতির সভাপতি খলিলুল্লাহ ঝড়ুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর গোলাম রহমান, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাবেক সাংসদ ইন্জিনিয়ার মজিবুর রহমান, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহসহ সাতক্ষীরার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তাদের অক্লান্ত পরিশ্র‍ম, ঐকান্তিক চেষ্টা ও আন্তরিকতায় ইফতার ও দোয়া মাহফিলটি সুষ্টভাবে সম্পন্ন হয়। ইফতার মাহফিলে সাতক্ষীরাসহ দেশবাসীর সার্বিক মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়। এ ইফতার মাহফিলে ঢাকাস্থ সাতক্ষীরাবাসী এক মিলনমেলা পরিণত হয়।

শেয়ার বাটন