Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

মনোহরদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

তরিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি: নরসিংদী জেলাধীন মনোহরদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়েছে। ২৭ রমজান(৭ এপ্রিল) রবিবার মনোহরদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মনোহরদী পৌরসভায় অবস্থিত নূরজাহান হোটেল এন্ড কমিউনিটি সেন্টারে উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী শরীফুল ইসলাম শাকিল এর সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনায়
ইফতার ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য,মনোহরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,জনাব মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও আসন্ন মনোহরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব এড. মু.ফজলুল হক,প্রধান অতিথির বক্তব্যে তিনি মনোহরদী উপজেলা প্রেসক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং সকল সাংবাদিকবৃন্দকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।
পরবর্তীতে সভাপতি ও প্রধান অতিথি প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দের হাতে ঈদ উপহার তুলে দেন।এ সময় মনোহরদী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজমিরী সুলতানা,সহ-সভাপতি শাহজালাল হীরা,কামাল উদ্দীন সরকার বাদল, তাজুল ইসলাম বাদল,যুগ্ন-সাধারণ সম্পাদক আল-আমিন হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক মোঃশফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা,সহ-সাংগঠনিক সম্পাদক আল-মমিন হোসাইন সজিব,দপ্তর সম্পাদক কে.এইচ নজরুল ইসলামসহ সকল সম্পাদক, কার্যনির্বাহী সদস্য,এড.মোঃনূরুন্নবী ও সম্মানিত সদস্য মণ্ডলী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার গ্রহণের পূর্ব মূহুর্তে মনোহরদী উপজেলা প্রেসক্লাবের উত্তরোত্তর সফলতা কামনায় দোয়া পরিচালনা করেন, অত্র প্রেসক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক,মাওলানা মোঃএমরুল ইসলাম।

শেয়ার বাটন