Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

বাঁশ ঝাড় থেকে ভ্যান চালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

তুহিন হোসেন, পাবনা : পাবনায় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের অন্তর্গত সুলতানপুর পশ্চিমপাড়া এলাকায় বাঁশ ঝাড় থেকে মিন্টু প্রামানিক (৪৫) নামের এক ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী । মিন্টু ঐ এলাকার মৃত মহসিন প্রামানিকের ছেলে।
এলাকাবাসীর সূত্রে যানা যায়, মিন্টু দুপুর পর ঘাস কটার উদ্দেশ্যে বের হন । সন্ধ্যা গড়িয়ে রাত হলেও বাড়ি ফিরেনি। এমতবস্থায় বাড়ির পরিবারের সদস্য ও গ্রামবাসীরা খুঁজতে শুরু করে রাত ১১ টা বেজে গেলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। খুঁজে না পেয়ে রাত দুইটার পর তার বাড়ির পাশের বাঁশ ঝাড় থেকে ঝুলন্ত অবস্থায় মিন্টুকে উদ্ধার করেন গ্রামবাসী।
এলাকাবাসীর বলেন, ৫ লাখ টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে এর আগেও আত্মহত্যার জন্য একবার বিষ খেয়েছিলো। কিস্তির টাকা জোগার করতে হিমশিম খেয়ে যাচ্ছিলো ভ্যানচালক মিন্টু। এতে সে অনেকদিন ধরে অসুস্থ ও ছিলো। তার পরিবারে ০৬ সদস্যের মধ্যে সে একমাত্র উপার্জনকারী।
ঈশ্বরদী থানার তদন্ত (ওসি ) হাদিউল ইসলাম জানান, বাড়ির পাশে বাাঁশ ঝাড়ের বাঁশের সঙ্গে ভ্যান চালকের মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

শেয়ার বাটন