Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

পীর কেবলার ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিল

তরিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি : ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর পরিচালিত আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিস ডেলিভারী প্রকল্প (ডিএনসিসি পিএ ৩) এর আয়োজনে মিরপুরস্থ মাতৃসদনের সভা কক্ষে  ইফতার মাহফিল ও আহ্ছানিয়া মিশনের প্রতিষ্ঠাতা হজরত খানবাহাদুর আহ্ছানউল্ল (র.) এঁর ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর জীবন ও কর্ম বিষয়ক ভিডিওচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খানবাহাদুর আহ্ছানউল্লাহ (র.) এঁর জীবনী সম্পর্কে আলোচনা করেন স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক  ইকবাল মাসুদ ও উপ-পরিচালক মোখলেছুর রহমান। মিশনের সভাপতি কাজী রফিকুল আলমের সভাপতিত্বে ও সহকারী পরিচালক ডা: নায়লা পারভিন সভা পরিচালনা করেন। এসময় স্বাস্থ্য সেক্টর ও প্রকল্পের কর্মকর্তা বৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন প্রকল্পের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ। তাদের অক্লান্ত পরিশ্র‍ম, ঐকান্তিক চেষ্টা ও আন্তরিকতায় ইফতার ও দোয়া মাহফিলটি সুষ্টভাবে সম্পন্ন হয়। ইফতার মাহফিলে মিশন প্রতিষ্ঠাতার রুহের মাগফেরাত কামনা করা হয় ও মিশনের সার্বিক মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

শেয়ার বাটন