Wednesday, May 1সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নবাবগঞ্জে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ আটক-৪

মোঃ জুলহাজুল কবীর, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ চোরাই মোটরসাইকেলসহ আন্তর্জাতিক চোর চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে আটক করেছে । ১৭ মে বুধবার ভোর রাতে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।
আটকৃতরা সাদুল্লাপুর উপজেলার দড়িতাজপুর গ্রামের মৃত কফিল উদ্দিন এর ছেলে মোঃ জহুরুল ইসলাম (৩৬), ছোট ছত্রগাছা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে মোঃ সৌরভ ইসলাম (২০), বড় দাউদপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে মোঃ রাজা মিয়া(৪৫),নিচপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন এর ছেলে মোঃ আব্দুল্লাহ আল মামুন মিঠু (৫৬)।
নবাবগঞ্জ থানার ওসি মোঃ ফেরদৌস ওয়াহিদ জানান , গত ১৬/০৫/২০২৩ বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে ওষুধ কোম্পানির প্রতিনিধি মোঃ ইবনে মাসুদ (৪৩)নামে এক ব্যক্তির একটি ডিসকভার ১০০ সিসি কাল সাদা রঙের মোটরসাইকেল হারিয়ে যায়। তিনি নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে ১৭/০৫/২০২৩ ভোর রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানা এলাকায় অভিযান চালিয়ে মোঃ সৌরভ ইসলাম এর বসতবাড়ি থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধারসহ সৌরভকে আটক করা হয়। আটক সৌরভের স্বীকারোক্তি অনুযায়ী অপর ৩ জনকে আটক করা হয়। তারা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানা যায় । বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলাও রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।

শেয়ার বাটন