Friday, May 3সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নবাবগঞ্জের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেছেন নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম

মোঃ শাহীন‌উজ্জামান শাহীন, নিজস্ব প্রতিনিধি: ঢাকা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ ওসি মো.সিরাজুল ইসলাম শেখ পিপিএম আইজিপি ব্যাচপ্রাপ্ত ঢাকা নবাবগঞ্জের সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব দূর্গাপূজোর পূজা মন্টপ পরিদর্শন করেছেন।

শনিবার সকাল ১১টার পর থেকে গালিমপুরের নোয়াদ্দা,আগলার তেঁতুল তলার মাঝপাড়ার মন্দির,বাহ্রা ইউনিয়নের আগলা চৌকিঘাটায় পূজা মন্দির পরিদর্শন করেন। আগামীকাল থেকে হিন্দুদের ষষ্ঠীপূজা শুরু। হিন্দু সম্প্রদায়ের লোকেরা শেষ সময়ে তাদের মন্দিরের সাজসজ্জা কাজে এখন ব্যস্ত সময় পার করছেন।

তাদের ব্যস্ত সময়ে নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল তিনি পূজা মন্দির গুলো পরিদর্শন করে আইন শৃঙ্খলা পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণে‌ থাকে সেদিকে খেয়াল রেখে পূজা মন্দিরে নিয়োজিত আনসার,পুলিশ সহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সাথে পরামর্শ করেন এবং সংশ্লিষ্ট তার অধিনস্তদের আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পরামর্শ দেন।

এছাড়া কোন সমস্যা হলে নবাবগঞ্জ থানার ওসি,ফোকালে দায়িত্ব প্রাপ্ত তদন্ত কর্মকর্তা সহ ৯৯৯ ত্রিপল নাইন এ কল করতে আহ্বান জানান। এসময় তিনি বলেন আশা রাখছি কোন সমস্যা হবে না। আমরা সিসি টিভির মাধ্যমে সার্বোক্ষণিক নজরদারিতে রাখবো। নবাবগঞ্জ থানা পুলিশ মাঠে আছে সাধারণ মানুষের নিরাপত্তা দিতে।

শেয়ার বাটন