Friday, May 3সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

তত্ত্বাবধায়ক সরকারের অধিনে বাংলাদেশে নির্বাচন হবেনা- ডেপুটি স্পিকার

তুহিন হোসেন, পাবনা: শনিবার দুপুরে ঈশ্বরদীতে সাবেক ভূমি মন্ত্রী ও পাবনা জেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুসহ প্রয়াত আওয়ামীলীগ নেতাদের কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করে ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু । তিনি বলেন তত্ত্বাবধায়ক সরকারের অধিনে বাংলাদেশে আর কোন নির্বাচন হবে না। আইন সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বিলুপ্ত করা হয়েছে। তাই এটি নিয়ে আর কোন কথা বলার সুযোগ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে, যথা নিয়মে অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে রাজপথে যারা আন্দোলনের নামে দেশে বিশৃংঙ্খলা করার চেষ্টা করছেন তাদের রাজনৈতিক ভাবে মোকাবেলা করা হবে।
এরপর তিনি ঈশ্বরদীর প্রাচীনতম মৌবাড়িয়া দুর্গামন্দির ও পূজামন্ডপ পরিদর্শন করেন। সে সময় তিনি বলেন, বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করবার জন্য অসাম্প্রদায়িক বাংলাদেশকে অস্থিশীল করতে বিএনপি-জামায়াত চক্র ষড়যন্ত্র করে যাচ্ছে। এটা হতে দেওয়া যাবেনা, এই ষড়যন্ত্র রাজনৈতিক ও সামাজিকভাবে প্রতিহত করা হবে।
এসময় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, বেড়া পৌরসভার মেয়র আশিফ সামস রঞ্জন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস, মৌবাড়িয়া দুর্গামন্দিরের উপদেষ্টা প্রবীণ শিক্ষাবিদ অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় নেতা জালাল উদ্দিন তুহিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল চক্রবর্তী প্রমুখ।
ঈশ্বরদীতে কর্মসূচীর শুরুতে সাবেক ভূমিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলু, সাবেক প্রয়াত এমপি মহিউদ্দিন আহমেদ, ঈশ্বরদী আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি প্রয়াত নেতা তোজাম আলী মিয়া, ফকির মোহাম্মদ নুরুল ইসলাম, আব্দুর রহিম মালিথা, ইদ্রিস আলী মালিথা ও আমজাদ মন্ডলের কবরে শ্রদ্ধা নিবেদন করে জিয়ারত করেন। এসময় তিনি বলেন, আমি যেদিন ডেপুটি স্পিকার নির্বাচিত হই সেদিনই সিদ্ধান্ত নিই যে যারা বঙ্গবন্ধুর সাথে থেকে তৎকালীন সময়ে আওয়ামী লীগকে সংগঠিত করতে ভূমিকা রেখেছিলেন তাদের কবরে শ্রদ্ধা নিবেদন করবো। সেই সিদ্ধান্ত অনুযায়ী ডেপুটি স্পিকার ঈশ্বরদীর এসব প্রয়াত নেতাদের কবর জিয়ারত করেন এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শেয়ার বাটন