Thursday, May 2সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ডিবি লালবাগ বিভাগের অভিযানে ইয়াবাসহ ডাকাত চক্রের ১ সদস্য আটক

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে ইয়াবাসহ পেশাদার ডাকাত চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।
গ্রেফতারকৃতের নামঃ মোঃ শাহীন।
অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের লালবাগ জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফীন বলেন, গতকাল রবিবার (২১ আগস্ট২০২২) সন্ধ্যা ৬:০০ টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার রেজিস্ট্রি অফিসের মোড় ওরিয়ন অফিসের পশ্চিম পাশে অভিযান চালিয়ে শাহীনকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত হতে ১২০০ পিস ইয়াবা উদ্ধারমূলে জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত শাহীনের ৭-৮ জনের একটি ডাকাত দল রয়েছে। তারা ঢাকা ও শহরতলী এলাকায় গভীর রাতে প্রবেশ করে টার্গেটকৃত লোকদের হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করতো। এছাড়াও কুমিল্লা জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করতো।
ডিএমপির তেজগাঁও শিল্পাঞ্চল থানায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। শাহীনের নামে ৫টি ডাকাতি মামলা, ১টি দস্যুতার মামলা, ১টি অস্ত্র মামলা ও ১টি জিআর পরোয়ানা মূলতবী রয়েছে। তার সহযোগী পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

শেয়ার বাটন