Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতারসহ ০৪ টি ওয়ান শুটারগান উদ্ধার করেছে র‌্যাব।

বুধবার (৩১ আগস্ট) রাত ৮টার দিকে জেলার সদর থানাধীন ভেটির মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান।

গ্রেফতারকৃতরা হলেন, রাজধানী ঢাকা জেলার কদমতলী থানার জুরাইন কমিশনার মোড় এলাকার বজলু কাজীর ছেলে রোমান কাজী (২০) ও পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের মৃত সেলিম মল্লিক নাদিম মল্লিক (২১)। নাদিমের বর্তমান ঠিকানা ঢাকা মিরপুর-১২ এর ১৮ নম্বর রোডের সি ব্লকের একটি ভাড়া বাসা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক দেশের বিভিন্ন জেলার মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, বুধবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলাধীন পুরানাপৈল এলাকা থেকে ০৪টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধারকৃত ওয়ান শুটারগান জয়পুরহাট থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার বাটন