Sunday, April 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাট জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের পদযাত্রা

আবু রায়হান, জয়পুরহাটঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল কর্তৃক আয়োজিত দ্রব্যমূল্যের দাম লাগামহীন ঊর্ধ্বগতি ১০ দফা দাবি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে পদযাত্রার অংশ হিসাবে জয়পুরহাট জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে দিকে জয়পুরহাট পৌর শহরের চিনকল গেট থেকে জয়পুরহাটের প্রধান সড়ক প্রদিক্ষণ করে জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তৃতারা বলেন,বর্তমান সরকার অবৈধ সরকার। এই সরকার রাতের অন্ধকারে ভোট চুরি করে সরকার গঠন করেছে।
সরকারের পদত্যাগ, দশদফা দাবি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি অন্যথায় আগামী দিনে বিএনপির ডাকে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

উক্ত পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিয়া স্মৃতি পাঠাগার এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য শাহ কামাল রাসেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাক উত্তর মহানগরের সাবেক সংগ্রামী সদস্য সচিব বর্তমান কেন্দ্রীয় ছাত্রদলের অন্যনতম যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন সোহেল,উক্ত পদযাত্রার সঞ্চালনা করেন জয়পুরহাট জেলা যুবদলের অন্যতম যুগ্ন আহবায়ক মো:সরোয়ার রওশন সুমন উক্ত পদযাত্রায় আরো উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা যুবদলের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও জেলা ছাএদলের সংগ্রামী সহ সভাপতি আতিকুর ইসলাম সোহাগ। উপস্থিত ছিলেন জেলা যুবদলের অন্যতম সদস্য সোহেল, জেলা ছাত্রদলের অন্যতম যুগ্ম সম্পাদক আসফাকুর রহমান পাপন, জেলা ছাএদেল সহ সাধারণ সম্পাদক মুরাদুজ্জাৃমান রকি সহ শাকিল আলামিন জামিল তিতু লোটন।

শেয়ার বাটন