Thursday, May 2সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

৪ হাজার ২ শত পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ৪ হাজার দুইশত পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম –মোঃ মওলা সরদার ওরফে মাওলা।
গত সোমবার (২২ আগস্ট ২০২২) বিকাল ৫:০৫ টায় মোহাম্মদপুর থানার বসিলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।
গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনাকালীন তথ্য পাই মোহাম্মদপুর থানার বসিলা ব্রিজ সংলগ্ন রিয়াজ উদ্দিন মার্কেটের মধুময় মিষ্টান্ন ভান্ডারের সামনে কতিপয় মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৪ হাজার দুইশত পিস ইয়াবাসহ মওলা সরদারকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।
গ্রেফতারকৃতের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা রুজু হয়েছে। তার সহযোগীকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।
গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম এর নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মোঃ আমিরুল ইসলাম এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালিত হয়।

শেয়ার বাটন