Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

হেরোইন ও প্রাইভেটকারসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে হেরোইন ও প্রাইভেটকারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মাসুদ রানা ও মোঃ জাহিদুল ইসলাম।
গতকাল শুক্রবার (২ সেপ্টেম্বর ২০২২) রাত ৮:৩০টায় শেরেবাংলা নগর থানার পরিকল্পনা মন্ত্রণালয় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।
অভিযানে নেতৃত্বে দেয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে সংবাদ আসে কতিপয় মাদক ব্যবসায়ী সিলভার রংয়ের প্রাইভেটকার হেরোইন নিয়ে পরিকল্পনা মন্ত্রণালয়ের দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে পরিকল্পনা মন্ত্রণালয়ের ০২ নং গেইটের বিপরীত পাশে ময়না খাবার হোটেলের সামেন চেকপোস্ট তেরি করে প্রাইভেটকার তল্লাশী করা হয়। সিলভার রংয়ের প্রাইভেটকারটি চেকপোষ্টের সামনে আসলে থামানের সিগনাল দিলে গাড়টি না থামিয়ে পালানোর চেষ্টাকালে মাসুদ ও জাহিদুলকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৬০০ গ্রাম হেরোইন ও হেরোইন পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-৩৫-৫২৬০।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকা মহানগরী এলাকা সহ বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা রুজু হয়েছে মর্মে গোয়েন্দা এই কর্মকর্তা জানান।

শেয়ার বাটন