Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় ও সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী চেক পোষ্টের সামনে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৬১ কেজি গাঁজা ও ৪৭ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১২ এর সদস্যেরা। গতকাল রবিবার রাতে ও সোমবার ভোররাতে এ অভিযান দুটি চালানো হয়।

আটককৃতরা হলো সিলেটের জৈন্তাপুর থানার চিকনাগুল কোহাইগড় প্রথম খন্ড এলাকার মোঃ আবুল বাসারের ছেলে তামিম ইকবাল নাসির (২২) ও সিলেটের জকিগঞ্জ থানার আমলসিধ এলাকার মৃত মিজানুর রহমান চৌধুরীর ছেলে ফকর চৌধুরী (৪২), চাঁদপুর জেলার সদর থানার দক্ষিণ বালিয়া এলাকার আব্দুল হক পাটোয়ারীর ছেলে রাকিব হোসেন (২০) ও ঠাকুরগাঁও জেলার রানী শংকৈল থানার উওরগাঁও এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে জাকির হোসেন (৩২)।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার মেজর এম রিফাত-বিন-আসাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মাদকের বড় একটি চালান আসছে। এরই ধারাবাহিকতায় চেকপোস্ট বসিয়ে ৬১ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাহিন্দ্রা পিকআপ জব্দ করা হয়েছে। আরেক অভিযানে ৪৭ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে দীর্ঘদিন যাবত জড়িত থাকার দায় স্বীকার করেছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার বাটন