Tuesday, May 21সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাতক্ষীরায় গাঁজাসহ আটক-১

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে এক কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে
আটক করা হয়েছে।

সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, পিপিএম এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ, মোঃ মহিদুল ইসলাম এঁর নেতৃত্বে থানার এসআই(নিঃ) মোঃ সাইফুল ইসলাম, এএসআই(নিঃ) মোঃ শাহানুর আলম, এএসআই(নিঃ)/জিল্লুর রহমান সঙ্গীয় ফোর্স সহ একটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযানে।
মঙ্গলবার০৮ আগস্ট, ২০২৩ , সন্ধ্যা ৭:৩০ মি: সাতক্ষীরা থানাধীন পাচানি টু রইচপুর গামী পাচানি গ্রামস্থ পাচানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হইতে আসামী মোঃ হযরত আলী(৩২),কে আটক করেন।
আসামী মোঃ হযরত আলী(৩২),সাতক্ষীরা সদর উপজেলা,রইচপুর সরদার পাড়া।মৃত,- সেকেন্দার আলী সরদারের ছেলে। এ সময় ধৃত আসামীর দেহ তল্লাশি করিয়া তাহার হেফাজত হইতে ০১ কেজি মাদকদ্রব্য গাঁজা, যাহার মূল্য অনুমান ৩০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ, মোঃ মহিদুল ইসলাম জানান আটকৃত একজন মাদক ব্যবসায়ী। সাতক্ষীরা সদর থানায় আটককৃত নামে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন মামলা রুজু করিয়া আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

শেয়ার বাটন