Saturday, April 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সলঙ্গা থানা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি: বিএনপি কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি পালন না করায় সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না তা জানতে আগামী তিন দিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর লিখিত ভাবে জবাব দিতে বলা হয়েছে।

সোমবার বিকেলে জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক শেখ মো. এনামুল হক এতথ্য নিশ্চিত করেছেন। এর আগে রবিবার রাতে সলঙ্গা থানা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়।

নোটিশে উল্লেখ করা হয়েছে, বিএনপি কেন্দ্রীয় কমিটি ঘোষিত সকল পন্য দ্রব্যের ও জ্বালানী তেলের অতিরিক্ত মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রনেতা নুর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে গত ২২ আগষ্ট তারিখে কর্মসূচি ঘোষনা করা হয়েছিলো। উক্ত কর্মসূচি সলঙ্গা বিএনপি পালন করতে পারেন নাই। এমতবস্থায় আপনাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তা চিঠি প্রাপ্তির তিন দিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর লিখিত ভাবে জবাব দেয়ার জন্য অনুরোধ করা হলো।

সলঙ্গা থানা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম কারন দর্শানোর নোটিশের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২২ আগষ্টের কর্মসূচি আমরা পালন করতে পারিনি। পরবর্তীতে এই কর্মসূচি বড় পরিসরে পালনের সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্ত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্টা বার্ষিকীর অনুষ্ঠানকে ঘিরে সিরাজগঞ্জে বিএনপির নেতাকর্মীর সাথে পুলিশের সংঘর্ষ ও মামলার কারনে কর্মসূচি আর পালন করা হয়নি।

শেয়ার বাটন