Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

মাদ্রাসা-ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ: অভিযুক্ত পলাতক

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর: ছোট বোনের জন্য জুস কিনতে গিয়ে দোকানীর হাতে এক মাদ্রাসাছাত্রী (১২) শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। কিন্তু ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছে। থানায় অভিযোগ করার দুইদিন পরও ঘটনাস্থলে পুলিশ পরিদর্শনে যাননি বলে ভুক্তভোগীদের দাবি।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামে সরেজমিন গেলে এসব তথ্য পাওয়া যায়। ক্ষতিগ্রস্ত ছাত্রী ও অভিযুক্ত ব্যক্তি দূরসম্পর্কের নানা-নাতনি।

ভুক্তভোগী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে ক্ষতিগ্রস্থ ছাত্রী তাদের বাড়ীর সামনে শাহজাহান খাঁ’র দোকানে জুস কিনতে যান। ওইসময় দোকানদার শাহজাহান খাঁ একাই দোকানে ছিলেন। তখন শাহজাহান খাঁ ওইছাত্রীকে দোকানের ভেতরে জোরপূর্বক ডেকে নিয়ে শ্লীলতাহানি করে। ছাত্রী দোকান থেকে বাড়ি ফিরে তার মাকে বিষয়টি খুলে বলে। সঙ্গে-সঙ্গেই ছাত্রীকে সদর হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার মা বাদি হয়ে সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের করার কারণে ভুক্তভোগীদের ঘরবাড়ি ও তাদের ওপর হামলা হয় বলে অভিযোগ উঠেছে। কিন্তু ঘটনার দুইদিন পরেও পুলিশ না যাওয়ার কারণে গ্রামবাসীর মধ্যে চরম-ক্ষোভ দেখা গেছে।

ক্ষতিগ্রস্ত মাদ্রাসা-ছাত্রীর মা জোছনা বেগম জানান, অভিযুক্ত শাহজাহান খাঁ আমার প্রতিবেশী চাচা হয়। সেই জোরপূর্বক আমার মেয়ের গায়ে হাত ও সর্বনাশের চেষ্টা করে। আমি গ্রামের গণ্যমান্য লোকজনদের বিষয়টি জানিয়ে, থানায় লিখিত অভিযোগ দায়ের করি। অভিযোগ করার কারণে তার লোকজন আমাদের ওপর হামলা করে। আমরা বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছি।

অভিযুক্ত শাহজাহান খাঁকে তার দোকানে গিয়ে পাওয়া যায়নি তবে তার স্ত্রী হোসনেহারা দোকানে বসা ছিলেন, জানতে চাইলে তিনি জানান শাহজাহান খাঁ বাজারে গিয়েছে। শ্লীলতাহানির বিষয়ে তার কিছুই জানা নেই।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান আজ বিকেল ৫ টা ৫মিনিটে এ বিষয়ে বক্তব্যে জানতে চাইলে তিনি জানান এসব বিষয়ে তার জানা নেই। তবে ২৬ তারিখে দেওয়া অভিযোগে ওসি তাকে তদন্তের জন্য দায়িত্ব দিয়েছেন। যার এসডিআর ৫০৮/২৩।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মো. সোহেল রানা জানান, এবিষয়ে বিস্তারিত খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার বাটন