Sunday, April 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে ডিএমপি কমিশনারের শুভেচ্ছা

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: বহুল পঠিত সংবাদপত্র দৈনিক দেশ রূপান্তরের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকীতে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।
সোমবার (৪ মার্চ) বাংলা মোটরের রূপায়ণ ট্রেড সেন্টারে পত্রিকাটির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ডিএমপি কমিশনারের পক্ষে ফুল ও কেক দিয়ে শুভেচ্ছা জানান ডিএমপির ভারপ্রাপ্ত কমিশনার অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার।
শুভেচ্ছা বক্তব্যে ভারপ্রাপ্ত কমিশনার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আমরা তারই সারথী। দেশ রূপান্তর দেশের ইতিহাস, সংস্কৃতি ও উন্নয়নের কথা বলে এবং সেই উন্নয়নের পক্ষেই কাজ করে বাংলাদেশ পুলিশ। সামনের দিনগুলোতে আমরা একত্রে কাজ করবো। এ সময় পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।
এসময় রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম-সেবা, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
২০১৮ সালে যাত্রা শুরু করে দৈনিক দেশ রূপান্তর। এই অল্প সময়ে সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করার পাশাপাশি পাঠকপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছে পত্রিকাটি ।

শেয়ার বাটন