Friday, May 3সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটায় ৪ দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটার নওয়াপাড়ায় ৪ দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন হয়েছে। বুধবার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এম.পি।

বক্তব্যে তিনি বলেন, সাতক্ষীরার সন্তানরা খেলার মাধ্যমে আজ বিশ্ব দরবারে সুনাম অর্জন করেছে। আমাদের এলাকায় মান বাড়িয়েছে। তাই মাদক,জঙ্গি, সন্ত্রাসবাদ পরিহার করে যুব সমাজকে কাজে লাগাতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। এই সাথে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, প্রযুক্তি সহ বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন প্রধান অতিথি। এছাড়া আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট কামানা করেন তিনি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, দেবহাটা থানার অফিসার ইনচার্জ মো. বাবুল আক্তার,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সম্পাদক ও সাবেক সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।

সভাপতিত্ব করেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (সাহেব আলী)।

অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম,
নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ইউপি সদস্য আসমোতুল্লাহ গাজী আসমান, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাফিজুর রহমান, যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম মোড়ল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

গাজীরহাট প্রগতি সংঘ ও সাতক্ষীরা এরিয়েন্স ক্লাবের মধ্যে উদ্বোধনীয় খেলা অনুষ্ঠিত হয়। এতে ০-১ গোলে গাজীরহাট প্রগতি সংঘ জয়লাভ করে।

শেয়ার বাটন